Saturday, May 18বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

কক্সবাজার টেকনাফে পৃথক বন্দুক যুদ্ধে ৩ মাদক ব্যাবসায়ী সহ মোট ৪জন নিহত

বার্তা প্রতিনিধি: গতকাল কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন মাদক ব্যাবসায়ী নিহত হয়েছেন। পৃথক আরেকটি ঘটনায় নিজেদের মধ্যে গোলাগুলিতে একজন ‘সন্ত্রাসী’ নিহত হয়েছেন।

গত বৃহস্পতিবার রাতে মাদক ব্যাবসায়ী ও শুক্রবার ভোরে সন্ত্রাসী হত্যার এসব ঘটনায় মোট চারজন নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

কক্সবাজারের টেকনাফ থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ ঘটনা দুটি ও নিহতের সংখ্যা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ওসি প্রদীপ কুমার বলেন, ‘শুক্রবার ভোর ৪টার দিকে টেকনাফের নুরুল্লাগুনা নামক পাহাড়ে এক দল ডাকাত অবস্থান করছে খবর পেয়ে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের ওপর গুলি চালায় ডাকাতরা। পরে পুলিশও পাল্টা গুলি চালালে ৩ জন নিহত হন। তবে এর মাদক চোরাচালান ও সন্ত্রাসী কার্যকলাপে যুক্ত বলে নিশ্চিত হওয়া গেছে।

এছাড়া পৃথক আরেকটি ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে মেরিন ড্রাইভ সড়কের ধজাপাড়া এলাকায় দু’দল সন্ত্রাসীর নিজেদের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মো: হোসনে বলে জানা গেছে। এলাকাবাসির বরাত দিয়ে জানাযায় নিহত হোসেন দীর্ঘদিন ঐ এলাকায় মাদক চোরাচালান ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল। নিহত ব্যাক্তিদের ময়না তদন্তের জন্য কক্সবাজার জেনারেল হাসপাতালে রাখা হয়েছে জানান ওসি। তবে তাদের বিরুদ্ধে মাদক ও সন্ত্রাসী পৃথক দুটি মামলার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।
সূত্র: কালের কন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *