Saturday, April 27বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

টাঙ্গাইলের কিশোরগ্যাং বেজী গ্রুপের প্রধান রাহাতকে ১ হাজার পিস ইয়াবা সহ গ্রেপতার

বর্তমান সরকার সন্ত্রাসীদের নির্মূলে কিশোরগ্যাং এর দেশের বিভিন্ন জায়গা থেকে ধরপাকড়ের অংশে গতকাল টাঙ্গাইলের নাগরপুরের কিশোর অপরাধী দল ‘বেজী গ্রুপ’র প্রধান রাহাত হোসেন বুলেটকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে এক হাজার ইয়াবা উদ্ধার করা হয়। রোববার রাতে উপজেলা সদরের বটতলা মোড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা সুমন নামে কিশোর গ্যাংয়ের এক সদস্য পালিয়ে গেছে।

বেজী গ্রুপের প্রধান বুলেটের বাড়ি টাঙ্গািইল উপজেলার গয়হাটা গ্রামে। তাকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, বুলেট দীর্ঘদিন ধরে নাগরপুরসহ আশপাশের উপজেলায় ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। সে কিশোরদের দিয়ে মাদকের নেটওয়ার্ক তৈরি করেছে। গয়হাটায় টর্চার সেল বানিয়ে সেখানে নির্যাতন চালিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায়ের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে পুলিশ জানিয়েছে, পাশের উপজেলা চৌহালী থেকে কোনো ভাই-বোন, স্বামী-স্ত্রী গয়হাটা এলে কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্য তাদের ডেকে আনতো। তারপর টর্চার সেলে নিয়ে ভাই-বোন ও স্ত্রীর প্রমাণ দিতে হতো। পরে চলতো নির্যাতন। বড় অঙ্কের টাকা দিয়ে মুক্তি মিলতো তাদের। এভাবে কিশোর গ্যাংয়ের সদস্যদের অত্যাচারে অতিষ্ঠ ছিল গ্রামের বাসিন্দারাও। এরই মধ্যে গোপন সংবাদের ভিত্তিতে বটতলা এলাকায় অভিযান চালিয়ে রাহাত হোসেন বুলেটকে ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। এর আগে তার দুই সহযোগী তাহের ও ইমনকে গ্রেপ্তার করা হয়। বুলেটের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। আজ তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

পুলিশের বরাত দিয়ে আরো জানানো হয় টাঙ্গাইলে কিশোর গ্যাং নির্মূলে আরো জোরালে কাজ করবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *