Sunday, May 5বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

ব্রিটেনের মডেল এলিজাবেথ হোড শেষ পর্যন্ত কুকুরকে বিয়ে করেছেন

বার্তা প্রতিনিধি: প্রায় ২২১ বার ডেটিংয়ে ব্যর্থ হয়েছেন। আবার বিয়েও ভেঙেছে চার বার। শেষমেষ মানুষের প্রতি আস্থা হারিয়ে নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করেছেন ব্রিটেনের সাবেক এক মডেল। বিয়েটা লুকিয়ে নয়, বরং প্রকাশ্যে লাইভ টিভি শো-তে এসে এমন কাণ্ড ঘটান তিনি।
ব্রিটেনের সাবেক ওই মডেলের নাম এলিজাবেথ হোড। আর তার পোষা কুকরটির নাম লোগান।

তবে নিউইয়র্ক পোস্ট, নিউজ১৮ সহ একাধিক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে এলিজাবেথের বিয়েটি দেখানো হয়েছে। সেখানে দেখা গেছে, ছয় বছরের লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন আটের দশকের এই নামজাদা মডেল!

এদিকে ৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখন পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গেছে চারবার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

তার নব্য স্বামী পোষা কুকুরটি নিয়ে এলিজাবেথ জানান, এখন পর্যন্ত একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই তিনিও আগলে থাকতে চান লোগানকে।

এই মডেলকে ও কুকুরকে বিয়ের পোশাকে দুজনকে একসঙ্গে দেখে স্তম্ভিত শো-এর হাজার হাজার দর্শক! কেউ কেউ এলিজাবেথের ভাবনা-চিন্তার প্রশংসা করেছেন, কেউ আবার তার সমালোচনায় সরব হয়েছেন। যাহোক, সব মিলিয়ে কুকুরের সঙ্গে সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের বিয়ের এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে তিনি এত কিছুর পরও কেন মানুষের প্রতি আস্থা হারিয়েছেন তা জানার বিষয়।
সংগৃহীত: দৈনিক আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *