Sunday, May 19বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

জনগনের উপর আইনের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন স্বরাষ্ট মন্ত্রী আছাদু্জ্জামান থান

বার্তা প্রতিনিধি রানু বেগম: আজ চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব মো.আবদুল মান্নান এর সভাপতিত্বে চট্টগ্রাম সহ তিন পার্বত্য জেলার আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল। উক্ত সভায় মাননীয় মন্ত্রী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়, সংসদ সদস্য, সিনিয়র সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়,পুলিশ মহাপরিদর্শক, মহাপরিচালক র্যাব,মহাপরিচালক আনসার ও ভিডিপি, জিওসি ২৪ পদাতিক ডিভিশন, রিজিয়ন কমান্ডার, বিজিবি,ডিআইজি,চট্টগ্রাম রেঞ্জ, জেলাপ্রশাসক, চেয়ারম্যান পার্বত্য জেলা পরিষদ, বিজিবি সেক্টর কমান্ডার,পুলিশ সুপার, অধিনায়ক, ডিজিএফআই, যুগ্ম পরিচালক, এনএসআই রাঙ্গামাটি,বান্দরবান এবং খাগড়াছড়ি পার্বত্য জেলা, উক্ত সভায় অংশগ্রহণ করেন।

সভায় চট্টগ্রামের আইন শৃংখলা নিয়ে বিশদ আলোচনা করা হয়। স্বরাষ্ট মন্ত্রী বলেন আমাদের সরকার মাদক ব্যবসা টেন্ডারবাজি কালোবাজারী ও জুয়া ক্যাসিনো এই সব গুলোর বাংলাদেশেকে একটি স্বচ্ছ ও জবাবদিহীতা মুলক সুন্দর রাষ্ট গঠনে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন জনগনের জানমাল নিরাপত্তার দায়িত্ব ও সরকারের তাই এসব দিকে বিষদ খেয়াল রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *