Saturday, May 18বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের ইন্তেকাল রাষ্টপতি ও প্রধান মন্ত্রীর শোক

বার্তা প্রতিনিধি: জাতীয় রাজনিতীবিদ ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদলের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। শনিবার সকালে সংসদ ভবনের ট্যানেলে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার পর তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

জানাজা শেষে মুক্তিযোদ্ধা হিসেবে তাকে গার্ড অব অনার দেয়া হয়। বাদলের জানাজায় সংসদ সদস্যরা ছাড়াও সংসদের কর্মকর্তা-কর্মচারী ও আশপাশের এলাকাবাসী অংশ নেন।

এর পরে শনিবার বিকেল ৩টায় চট্টগ্রামে জমিয়াতুল ফালাহ্ জামে মসজিদ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আসর বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে ও বাদ মাগরিব সারোয়াতলী ইব্রাহীম নূর মোহাম্মদ উচ্চবিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

জাতীয় এই নেতা মঈন উদ্দীন খান বাদল গত বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ভারতের বেঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিসার্চ ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন । শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার মরদেহ ঢাকায় পৌঁছায়। মঈন উদ্দীন খান বাদল মারা যাওয়ায় চট্টগ্রাম-৮ আসনটি শুন্য হল। এলাকার গন্যমান্য ব্যাক্তিগন মঈন উদ্দীন খান বাদল এর বিয়োগে গভীর শোক প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *