Sunday, May 19বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

আহমদ শফীর সাথে সৌজন্য সাক্ষাত করলেন স্বরষ্টমন্ত্রী

চট্টগ্রামে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে আসায় প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খাঁন কামাল এমপি হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ্ আহমদ শফীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন।

শুক্রবার বিকেল ৩ টা ২৪ মিনিটে তিনি আল্লামা শাহ্ আহমদ শফীর কার্যালয়ে এসে পৌঁছান। এরপর ৩ টা ৫২ মিনিট পর্যন্ত দীর্ঘ ২৮ মিনিট পর্যন্ত সময় কাটান।

এসময় মন্ত্রী তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। মন্ত্রী মূলত আল্লামা শাহ আহমদ শফীর কাছে দোয়া চাইতে এসেছেন বলে সাক্ষাত শেষে বের হয়ে গণমাধ্যম কর্মীদের জানান। তিনি দেশের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধির এবং প্রধানমন্ত্রীর জন্য শাহ্ আহমদ শফীর কাছে দোয়া চেয়েছেন এবং আমীর দোয়া করেছেন বলে জানিয়েছেন। তাছাড়া শান্তিপূর্ণভাবে বিশ্ব ইজতেমা সুসম্পূর্ণের জন্যও দোয়া করেছেন বলে জানান।

এসময় সাতকানিয়া ও লোহাগড়ার সাংসদ ড. আবু রেজা মোহাম্মদ নিজাম উদ্দিন নদভী, ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মহিউদ্দিন সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার মশিউদুল্লাহ রেজা, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীন, মাওলানা আনাস মাদানী,মাওলানা শেখ আহম্মদ, মঈনুদ্দীন রুহি, মাওলানা ওমর ফারুক ও মাওলানা ইবরাহিম সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

মাদ্রাসায় মন্ত্রীর আগমনের কথা শুনে জুমার নামাযের পর থেকে গণমাধ্যমকর্মীরা মাদ্রাসায় অবস্থান করছিল। তবে মন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় কোন গণমাধ্যমকর্মীকে ভিতরে প্রবেশ করতে দেয়া হয়নি। পরে স্বরাষ্ট্রমন্ত্রী ফটিকছড়ি উপজেলার বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন।

সু্ত্র: মানবকণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *