problems with essay writing services essay of communication science help dissertation and thesis database
Saturday, September 25বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

নেট দুনিয়ায় হঠাৎ জড় তুললেন জয়া, নান্দনিক হট কালারে ফ্যাশন

বিনোদন বার্তা: বাংলাদেশের অতি জনপ্রিয় ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলার চলচ্চিত্রেই নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। জয়া আহসানের ব্যক্তিজীবন নিয়েও বেশ আলোচনা হয়। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। ব্যক্তিগত বিষয়, সিনেমার প্রচার আবার কখনো মানুষের সচেতনতা ও সাহায্যার্থে উপস্থিত হন নেটপাড়ায়।

দীর্ঘদিন ধরে অভিনয় করে আসা এই শিল্পির বয়স যেন থেমে আছে জয়া আহসানে। কেন না ক্যারিয়ারের এত বছর পরেও এখনো তরুণী জয়া। আর তার শেয়ার করা ছবিগুলো যেন তারই প্রমাণ। এখনো কম বয়সী যেকোনো অভিনেত্রীদের সঙ্গে নিজের রূপ দিয়ে টেক্কা দিতে পারেন জয়া। আর তারই প্রমাণ মিললো শুক্রবার রাতে তার শেয়ার করা ছবিতে।

গত শুত্রুবার সোশ্যাল মিডিয়ায় নিজের মতো করেই হাজির হলেন জয়া আহসান। নিজের ফেসবুকে ছবি পোস্ট করে ভক্তদের ঘুম হারাম করে দিলেন জয়া। কেননা ছবিতে লাস্যময়ী অবতারে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী।

সেই ছবিতে পিঠ খোলা লাল রঙের পোষাকে হট অবতারে হাজির হয়েছিলেন জয়া। প্রিয় অভিনেত্রীর এমন ছবিতে ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। সঙ্গে কমেন্ট বক্সেও তার রূপের যাদুতে যে মশগুল ভক্তরা সেটা কমেন্ট দেখেই বুঝা যায়।

বর্তমান করোনা পরিস্থিতিতে অন্য সব কিছুর মতোই কঠিন সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে বাংলাদেশের পোশাক শিল্প। করোনার কারণে গত বছর বৈশাখ এবং ঈদে বেচা বিক্রি হয়নি বললেই চলে। যার কারণে উদ্যোক্তাসহ সংশ্লিষ্ট সবাই কঠিন সময় পার করেছে।
করোনাকালীন সময়ে পরিস্থিতি এখনো আশাবাদী হওয়ার মতো নয়। এমন অবস্থায় এই শিল্প খাতের সুহৃদের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন দুই বাংলার দর্শকনন্দিত অভিনেত্রী জয়া আহসান।

বাংলাদেশের সুনামধন্য ফ্যাশন হাউস বিশ্বরঙের আহ্বানে সাড়া দিয়ে তিনি ১ মিনিট ৪০ সেকেন্ডের একটি ভিডিও বার্তায় দিয়েছেন। যেখানে তিনি এই শিল্প খাতের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য সবাইকে সমব্যথী হওয়ার অনুরোধ জানিয়েছেন।

তিনি অভিনয় জগতে ও মিডিয়ায় ভক্তদের আরো ভালাবাসা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published.