Friday, May 3বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

প্রতিবারই বলতেন এটাই শেষবার, কেঁদেও মুক্তি পেতামনা

বার্তা প্রতিনিধি: বিনোদনে আসতে হলে প্রডিওচার, পরিচালক সহ অনেকেরই আবদার রাখতে হয়। কতবার যে সে আবদার রাখতে হয় তার হিসেব কেউ বলতে পারেনা। নিজেকে হিরুইন হিসেবে বিনোদন জগতে জাহির করতে বিচানাতে যাওয়ার প্রয়োজন হয় সবচেয়ে বেশী। তাই বিনোদন জগত মানেই ঝলমলে রঙ্গিন এক দুনিয়া। এই দুনিয়াতে এমন অনেক কিছুই হয় যা অনেকেরই অজানা। আবার এখানে যারা কাজ করেন তাদের শরীরের সম্মানের দিক দিয়ে চিন্তা ভাবনা একটু কমই থাকে।

বলিউডে ভিন্নধারার সিনেমা নির্মাতাদের কল্যাণে নির্মিত নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ এখন জনপ্রিয়তার শীর্ষে। রোজই বিনোদন দুনিয়ার খবরের শিরোনামে উঠে আসছে অনুরাগ কাশ্যপ ও বিক্রম আদিত্য মোতওয়ানির এই ওয়েব সিরিজটি। নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ সিরিজটি পরিণত ডায়ালগ অভিনেত্রীদের খোলামেলা আগমনে জমে উঠেছে। এটি প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত একটি ছবি।

তবে এবার এই ওয়েব সিরিজের এক দৃশ্য নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী কুবরা সাইত। তাকে সেক্রেড গেমস ওয়েব সিরিজে এক রূপান্তরকামী বার ড্যান্সারের চরিত্রে দেখা গেছে।

সম্প্রতি ইংরেজি দৈনিকে এক সাক্ষাৎকারে কুবরা বলেন, ‘পরিচালকের কথায় ক্যামেরার সামনে আমাকে সাতবার নগ্ন হতে হয়েছিল!’

তিনি বলেন, ‘বিক্রম আমাকে বারবার একই দৃশ্যে অভিনয় করতে বলছিলেন। আর বারবারই বলছিলেন এটিই শেষবার। আমাকে ক্যামেরার সামনে একেবারে নগ্ন হয়ে দাঁড়াতে হয়েছিল। প্রত্যেকটি শটের পরেই আমি মাটিতে শুয়ে হাউমাউ করে কেঁদেছিলাম।’

‘তবে যখন দৃশ্যটি দেখি। আমি হতবাক হই। অদ্ভুত সুন্দরভাবে ওই দৃশ্যটি দৃশ্যায়ণ করেছেন বিক্রম। আমি সত্যিই আপ্লুত। তবে বিক্রম কিন্তু বারবার আমার কাছে ক্ষমাও চেয়েছেন, এ দৃশ্যটিকে বারবার ক্যামেরা বন্দি করার জন্য’ আরও বলেন কুবরা। তবে প্রথমে কারো অমত থাকলেও পরে মানা বলতে আর কিছু থাকে না।
সুত্র: বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *