Friday, May 3বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

চট্টগ্রাম সিআরবি থেকে ১৫ কোটি টাকার কোকেনসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব

মাহমুদুল হাসান- চট্রগ্রাম প্রতিনিধি : চট্রগ্রাম নগরীর কোতোয়ালী থানার সিআরবি এলাকা থেকে ১৫ কোটি টাকার কোকেইনসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন র‌্যাপিড একশান ব্যাটেলিয়ান (র‌্যাব-৭)। আটককৃত ব্যক্তির নাম মো. বখতেয়ার হোসেন (৩২)। র‌্যাবের দাবি, বখতেয়ার একজন মাদক ব্যবসায়ী। বুধবার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। বখতেয়ার রাউজান এলাকার জুইপাড়ার জাফর আহমদের ছেলে। বর্তমানে সে আগ্রাবাদের হাজিপাড়ায় থাকে।

র‌্যাব-৭’র সহকারি পুলিশ সুপার কাজী মোহাম্মদ তোরেক আজিজ বলেন, ‘গোপন সূত্রে খবর পায় সিআরবি এলাকায় টাইগারপাসের কাছাকাছি মাদক ব্যবসায়ীরা মাদক লেনদেন করবে। এই তথ্যের ভিত্তিতে আমরা আগে থেকেই ওই এলাকায় অবস্থান নিই। ওই সময় এক ব্যক্তিকে ব্যাগ হাতে দাড়ানো দেখে সন্দেহ হলে তাকে আটক করি। পরে তার ব্যাগ তল্লাশি করে ৮২০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ কোটি টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, কোকেনগুলো আগ্রাবাদ থেকে মাদক ব্যাবসায়ী এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে বিক্রির জন্য নিয়ে আসছিল। এ ঘটনায় তাকে আরো জিজ্ঞাসাবাদ চলছে।

এর সাথে আর কারা জড়িত আছে তাদের নাম পরিচয় জানার জন্য চেষ্টা চলছে বলে জানান কাজী মোহাম্মদ তারেক। তবে আগ্রাবাদে মাদক ব্যাবসায়ীর নাম এখনো জানা যায়নি। তবে আটক ব্যাক্তিকে আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়ে জিজ্ঞাবাদ করলে চট্টগ্রামের বড় মাদক ব্যাবসায়ীকে ধরতে পারবে বলে আইনশৃংখা বাহিনীর ধারনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *