Tuesday, May 7বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

অনলাইন ক্যাসিনোর মূল হোত সেলিমের বাসায় অভিযান

বার্তা প্রতিনিধি: বাংলাদেশে অনলাইনে অবৈধ ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধানের গুলশান ও বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নগদ টাকা, বৈদেশিক মুদ্রা, ব্যাংক চেক ও বিদেশি মদ উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

গত মঙ্গলবার দুপুরে র‌্যাব-১ এর সিও ও মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম এ তথ্য জানান।

দুই জায়গায় অভিযানের মধ্যে বনানীর বাসায় অভিযান চালিয়ে নগদ ২১ লাখ টাকার বেশি উদ্ধার করা হয়েছে। বনানীর ২ নম্বর রোডের ২৬ নম্বর ভবনে সেলিমের বাসায় গত মঙ্গলবার দুপুর থেকে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

তবে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান বলেন, সোমবার রাত থেকে তার বনানীর বাসাটি ঘিরে রাখা হয়। পরদিন নির্ধারিত সময়ের পর সেলিমের বনানীর বাসায় অভিযান চালানো হয়।

জানা যায় অভিযানের আগে সোমবার রাতে সেলিম প্রধানের গুলশানের অফিস কাম বাসা মমতাজ ভিশন থেকে নগদ সাত লাখ টাকা, ৭৭ লাখ টাকা সমমানের বিদেশি মুদ্রা ও আট কোটি টাকার চেক পেয়েছে র‍্যাব। এ ছাড়া সেখানে বিদেশি মদ ও হরিণের চামড়া পাওয়া গেছে।

এদিকে গত সোমবার দুপুরে থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ছাড়ার আগমুহূর্তে সেলিম প্রধানকে বিমান বন্দর থেকে আটক করা হয়। তিনি বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসায়ের মূলহোতা বলে জানায় অভিযানে অংশ নেয়া র‌্যাব।
সূত্র: সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *