Sunday, May 5বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

রাজধানীতে শত্রুতার জরে ধরে গার্মেন্ট কর্মীকে পিটিয়ে হত্যা

বার্তা প্রতিনিধি: আজা আবারো রাজধানীর পশ্চিম হাজীপাড়ায় দেলোয়ার নামে এক গার্মেন্টসকর্মীকে চোর সন্দেহে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনায় রামপুরা সড়ক অবরোধ করেছে ইজি ফ্যাশনস নামে গার্মেন্টেসের শ্রমিকরা।

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার পর থেকে রামপুরা সড়কে অবস্থান নেয় শ্রমিকেরা। পরে বিকেল চারটার পর পুলিশ তাদের সড়ক থেকে সরে যেতে বললে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ হয়।

এদিকে ঢাকা মহানগর পুলিশের খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশার (এসি) জাহিদুল ইসলাম দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, কিছুক্ষণ আগে শ্রমিকরা সড়ক ছেড়ে দিয়েছে। উত্তেজিত শ্রমিকরা ইট-পাটকেল ‍ছুঁড়ছিল। এতে হাতিরঝিল থানার ওসি সামান্য আহত হয়েছেন।’ যান চলাচল স্বাভাবিক করা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

তবে এর আগে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় পুলিশ দেলোয়ারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তবে হাতিরঝিল থানার উপ পরিদর্শক (এসআই) অনাথ মিত্র জানান, খবর পেয়ে পশ্চিম হাজীপাড়ার ইজি গার্মেন্টসের ভেতর থেকে তাকে উদ্ধার করা হয়। ওই গার্মেন্টসের জিনিস চুরি করছিলো এমন অভিযোগে গার্মেন্টসের ভেতরেই তাকে গণপিটুনি দেয়। একইসঙ্গে ওই গার্মেন্টসের সিকিউরিটি গার্ড মইনকেও (২৮) গণপিটুনি দেয় তারা। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।
তবে সূত্র মতে জানা গেছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে কয়েকজনে মিলে গন পিটুনি দেয়। পরে সে ঐখানেই মারা যায়।
সূত্র: আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *