Monday, September 16বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

বিজয় ৭১ বাংলাদেশ ডাবলমুরিং থানা আহবায়ক কমিটি গঠন ও ওবায়দুল কাদেরের রোগ মুক্তি জন্য দোয়া কামনা।

প্রবাল সাহা, বার্তা প্রতিনিধি: মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বহুমুখী সামাজিক সংগঠন “বিজয় ৭১ বাংলাদেশ” ডাবলমুরিং থানা আহবাহক কমিটি কমিটি গঠন ও আওয়ামীলিগের সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধা ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনা করে দোয়া মাহিফিল গত শুক্রবার বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রাম চৌমুহনীর আঞ্চলিক কার্য্যালয়ে অনুষ্ঠিত হয় ।

বিজয় ৭১ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সচিব ডা.মোহাম্মদ আইয়াজ সিকদার এর সঞ্চালনায় ও মুক্তিযুদ্ধা আনোয়ার খান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ডা.আশিষ কুমার চৌধুরী , সাংবাদিক ও কবি কামাল হোসেন, সাংবাদিক প্রবাল সাহা, সাংবাদিক শাকিল আহম্মেদ, বায়েজিদ থানার আহবায়ক মো.রাজিব , সদস্য সচিব মো সরোয়ার মির্জা , সদর ঘাট থানার সাধারণ সম্পাদক ডা. মো. রাসেল । বক্তারা সকলে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে এগিয়ে নিতে ও মাদক, দূর্নীতি, সাম্প্রদায়িক শক্তি মুক্ত দেশ গঠনে যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান। বক্তারা বিজয় ৭১ বাংলাদেশ যেই লক্ষ্য নিয়ে গঠিত হয়েছে সেই লক্ষ্য নিয়ে যেন সামনে এগিয়ে যেতে পারে সে জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে সেই লক্ষ্যে অগ্রসর হবার আহবান করেন।

সভায় সকলের সন্মতিক্রমে , উপদেষ্টা বীর মুক্তিযুদ্ধা আনোয়ার খান , আহবায়ক ডা. আশিষ কুমার চৌধুরী, সদস্য সচিব শহিদুল ইসলাম পাপ্পু, যুগ্ন আহবায়ক ডা. নিজাম মোর্শেদ, হৃদয় বড়ুয়াকে যুগ্ন আহবায়ক করে ডাবলমুরিং থানার আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে স্হান পাওয়া সকলেকে ফুল দিয়ে কেন্দ্রিয় কমিটির পক্ষ হতে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। সভায় বিজয় ৭১ বাংলাদেশের সদস্য সচিব আইয়াজ সিকদার বলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শে সুন্দর একটি “সন্ত্রাস ও মাদক মুক্ত” দেশ গড়ার কাজে সকলকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান। ডবলমুরিং থানা কমিটির আহবায়ক, মুক্তিযোদ্ধা ও যুবকদের সাথে নিয়ে কমিটির কাজ কর্ম আরো দ্রুত গতিতে এগিয়ে নেওয়ার ঘোষনা দেন নির্বাচিত কমিটি ।

সভা শেষে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব ওবায়দুল কাদেরের রোগ মুক্তিতে দোয়া মাহফিলে সকলে অংশগ্রহন করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *