Tuesday, May 7বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

বরগুনায় রিফাত হত্যার প্রধান আসামী নয়ন বন্ড আজ সকালে বন্দুক যুদ্ধে নিহত

বার্তা প্রতিনিধি: ০০৭ এর এডমিন ও বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার মূলহোতা নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। আজ মঙ্গলবার (২ জুলাই) ভোর সোয়া চারটার দিকে বরগুনা সদরের গুরিরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনা বিবরনে বরগুনার পুলিশ সুপার মোহাম্মদ মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রকাশ থাকে যে, গত বুধবার ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড ও তার সাঙ্গরা প্রকাশ্যে রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা আক্তার মিন্নি হামলাকারীদের সঙ্গে লড়াই করেও তাদের দমাতে পারেননি। একাধারে রিফাতকে কুপিয়ে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে হামলাকারীরা। তারা চেহারা লুকানোরও কোনও চেষ্টা করেনি। বীর দর্পে এই হত্যাকান্ড ঘটানোর পর তাদেরকে যুদ্ধে জয়ী সৈনিকের মত অস্র উচিয়ে উল্যাস করতে দেখা গেছে।
অন্যদিকে গুরুতর আহত অবস্থায় রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।। ওই ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন রিফাতের বাবা দুলাল শরীফ। পুলিশ তাৎক্ষনিক তিনজনকে গ্রেপতার করলেও প্রধান আসামি নয়ন বন্ড ও তার সেকেন্ড ইন কমান্ড রিপাত ফারয়েজী ও তাদের সাঙ্গপাঙ্গকে ধরতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল পুলিশকে নির্দেষ দেন। তারই ধারাবাহিকায় আজ সকালে বন্দুক যুদ্ধে নয়ন বন্ড নিহত হন।
সূত্র: বাংলা ট্রিবিউন

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *