Monday, May 6বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ লাইফ সাপোর্টে

বার্তা প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলিয় নেতা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় এখন লাইফ সাপোর্টে রয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। সোমবার বিকেলে সিএমএইচে এরশাদকে দেখে আসার পর তিনি সাংবাদিকদের এ কথা জানান।

মন্ত্রী ওভারঅল সিচুয়েশন ক্রিটিক্যাল উল্লেখ করে বলেন, ওনার অবস্থা ক্রিটিক্যালই বলা যায়। লাইফ সাপোর্টে আছে। ডাক্তাররা সকলেই মত দিয়েছেন, এ মুহূর্তে বাইরে নেয়ার মতো অবস্থা নেই। এখন যত ধরনের চিকিৎসা দেওয়া সম্ভব, তা এখানেই দেয়া সম্ভব

ঐসময় সিএমএইচে মন্ত্রীর সঙ্গে এসময় এরশাদের ভাই, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁও উপস্থিত ছিলেন।

চিকিৎসাধীন এরশাদের অবস্থা উন্নতির দিকে বলে শনিবার পর্যন্ত জানিয়ে আসছিলেন জাতীয় পার্টির নেতারা। কিন্তু রোববার সকাল থেকে অবনতির দিকে যায়। এরপর রাতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তা গুজব বলে উড়িয়ে দেন ভাই জি এম কাদের। ভাইয়ের শারীরিক অবস্থার খবর সময়ে সময়ে সাংবাদিকদের জানাচ্ছেন তিনি।

গত সোমবার দুপুরে এরশাদের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে জি এম কাদের মৃত্যুর খবরগুলোকে ‘গুজব’ আখ্যা দিয়ে কেবল আইএসপিআরের ঘোষণার উপর নির্ভর করতে বলেন সাংবাদিকদের। সকালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের এরশাদকে দেখে আসেন।

গত ২২ জুন থেকে সিএমএইচে ভর্তি রয়েছেন ৯০ বছর বয়সী এরশাদ। হিমোগ্লোবিন স্বল্পতা তার আগেই ছিল, এখন ফুসফুসে সংক্রমণের সঙ্গে দেখা দিয়েছে কিডনির জটিলতা। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের দেশবাসির কাছে পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের জন্য দোয়া কামনা করেন।

সূত্র: মানবকণ্ঠ

3 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *