Thursday, September 19বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

সমালোচনায় ক্রিয়া উপদেষ্টা আসিফ মাহমুদ

বাংলাদেশের ইতিহাসে কলংকময় অধ্যায় রচনা করে পালিয়ে যাওয়া সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি ফোনালাপ ফাঁস হয়েছে। সেখানে শেখ হাসিনা বলেছেন, ‘আমি দেশের খুব কাছেই আছি যাতে চট করেই ঢুকে পড়তে পারি। এরপর মুহূর্তেই এই লাইনটি ভাইরাল হয়।

আরো পড়তে ক্লিক করুন : জামায়াতে ইসলামী আবারো নিবন্ধন পিরে পাচ্ছে

ভাইরাল হওয়া সেই ফোনালাফের লাইনটি নিয়েই কথা বলেছেন অন্তর্বর্তী সরকারের ক্রিয়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

১৩/০৯/২০২৪ শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ নিয়ে একটি পোস্ট দেন উপদেষ্টা। ওই পোস্টে আসিফ মাহমুদ লিখেছেন, ‘যাতে চট করে ঢুকে যেতে পারি। আসুন প্লিজ, জেলের দরজা খোলা আছে।

আরো পড়তে ক্লিক করুন : অন্তবর্তী সরকারের শফথের পর এবার দপ্তর বন্টন

পোষ্ট দেওয়ার পর আসিফের এই পোস্টের স্ক্রিনশট দিয়ে সংবাদও প্রকাশ করেছে একাধিক গণমাধ্যম।
অনেক গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর শুক্রবার বিকেল ৬টার দিকে আসিফ মাহমুদের ফেসবুকে স্ট্যাটাসটি খুঁজে পাওয়া যায়নি। তিনি তা মুছে ফেলায় তার সর্বশেষ স্ট্যাটাস দেখা গেছে গতকাল বৃহস্পতিবার। যেখানে তিনি লিখেছিলেন, ‘মনে হচ্ছে আমাকে এনে কেউ দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে। আজ এনএসসির অধীনে বঙ্গবন্ধু স্টেডিয়ামের দোকান পরিদর্শনে গিয়েছিলাম।

আরো পড়তে ক্লিক করুন : অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে শফথ নিলেন ডঃ ইউনুস

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের দোকান ভাড়ায় অনেক দুর্ণিতির অভিযোগ পাওয়ায় তিনি সরাসরি পরিদর্শনে যান এবং ২০-২২ টাকা বর্গফুট হিসেবে এনএসসির কাছে ভাড়া গেলেও সরেজমিনে গিয়ে জানতে পারলাম দোকানগুলো ১৭০-২২০ টাকা বর্গফুট করে ভাড়া দিচ্ছে। বিশাল অঙ্কের আর্থিক ক্ষতির শিকার হচ্ছে সরকার।

তানভীর নামের এক যুক্তরাষ্ট্রপ্রবাসীর সঙ্গে ফোনে কথা হয় তার। আর সাথে সাথেই বৃহস্পতিবার সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি ফোনালাপ ফাঁস হয়েছে। সেখানে শেখ হাসিনা বলেছেন, ‘আমি দেশের খুব কাছেই আছি, যাতে চট করেই ঢুকে পড়তে পারি।
এই ফোনালাপ ফাঁস হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা সমালোচনা। তবে একজন দায়িত্বশীল উপদেষ্টার তার ফেসবুক ভেরিফাই একাউন্টে এমন মন্তব্য জাতীর জন্য কতটা উপকৃত হবে তা দেখার বিষয় বলে মনে করেন সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *