Friday, April 26বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

স্বপ্নের পদ্মা সেতুর দৃশ্য প্রধান মন্ত্রী নিজেই হেলিকপ্টার ভিডিও করে নিজের মনে প্রশান্তি জুড়ালেন

বার্তা প্রতিনিধি: বাংলাদেশের সবছেয়ে বড় সেতু পদ্মা এখন সব প্রতিকূলতাকে জয় করে স্বপ্নের পদ্মা সেতুর ৩ হাজার ৩০০ মিটার আজ দৃশ্যমান। সেই স্বপ্ন পূরণের অভিযাত্রাকে হেলিকপ্টার থেকে মোবাইল ফোনে ছবি তুলেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ত শুক্রবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে হেলিকপ্টারে ঢাকা ফেরার পথে পদ্মার উপর আকাশ থেকে স্বপ্নের পদ্মা সেতুর ছবি তোলেন সরকার প্রধান ও উন্নয়নের কান্ডারী বাংলাদেশের জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

শুতক্রবার দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নবনির্বাচিত সদস্যদের সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকায় ফিরছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

প্রধান মন্ত্রী টুঙ্গি পাড়া থেকে ফেরার পথে তিনি হেলিকপ্টার দিয়ে পদ্মা সেতুর কাজ উপর থেকে পর্যবেক্ষন করেন এবং স্বপ্নের পস্মা সেতুর ভিডিও তিনি নিজেই তার মোবাইল থেকে ভিডিও করেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিওতে দেখা যায়, প্রধানমন্ত্রী নিজে হেলিকপ্টারের জানালা দিয়ে মোবাইলে ছবি তুলছেন। এ সময় প্রধানমন্ত্রীকে বেশ খুশি ও হাস্যোজ্জ্বল দেখা যায়। ঢাকায় ফিরে তিনি বলেন স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন জাতীর জনকের স্বপ্নে গড়া এই সোনার বাংলার মানুষদের ভাগ্য উন্নয়নের সবছেয়ে বড় একটি অংশ। এই সময় তিনি আল্লাহর শুকরিয়া আদায় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *