Friday, March 29বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

সালমান হায়দারের পরিচালনায় সিনেমা শেখ রাসেলের আর্তনাদ, নায়ক গোপালগঞ্জের আরুক মুন্সি

বার্তা ডেস্ক: একজন বঙ্গবন্ধু আর একটি বাংলাদেশ। কতই আশা ছিল কতইনা স্বপ্ন ছিল স্বাধীনতার পর এই যুদ্ধাহত বাংলাদেশকে একটি উন্নত দেম উপহার দিবে এই জাতীকে। কিন্তু তা আর হলনা। কিন্তু তার এই পরিকল্পিত স্বপ্নকে সিনেমার মাধ্যমে বাংলার বিনোদন প্রেমিকদের জানাতে পরিচালক নির্মান করতে যাচ্ছেন শেক রাসেলের আর্তনাদ। তাতে অভিনয় করবেন গোপালগঞ্জের সেই আরুক মুন্সি। তিনি এই প্রথম বারের মত ‘শেখ রাসেলের আর্তনাদ’ শিশুতোষ চলচ্চিত্রে অভিনয় করছেন। ছবিটিতে তিনি হবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ছবিটি পরিচালনা করছেন সালমান হায়দার।

তবে ছবিতে আরুক মুন্সির বিপরীতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে। অবশ্য এ বিষয়ে মৌসুমীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

একদম দেখতে প্রায় বঙ্গবন্ধুর পতিচ্চবি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের কামারোল গ্রামের বাসিন্দা আরুক মুন্সি। বঙ্গবন্ধুর অন্ধ ভক্ত তিনি। তাইতো বঙ্গবন্ধুর চশমা, গোঁফ ও চুল অনুকরণ করে তার কিছু স্থিরচিত্রও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর আলোচনায় আসেন তিনি।

আর এই ছবিতে শেখ হাসিনার চরিত্রে অপর্ণা ঘোষের অভিনয়ের কথা পরিচালক জানালেও এতে অভিনয়ের জন্য এখনও কোনা চুক্তি হয়নি।

ছবিতে শেখ রেহানার চরিত্রে ‌‌”ভাবনা, শেখ রাসেলের চরিত্রে ‘রোহান, শেখ কামালের চরিত্রে “ইউসুফ, ও শেখ জামালের চরিত্রে “সাব্বিরের অভিনয়ের কথা রয়েছে বলে জানান পরিচালক। তবে কবে থেকে এই ছবিটির কাজ শুরু করবেন তা কিছু জানাননি পরিচালক সালমান হায়দার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *