Tuesday, April 16বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

ভেজাল অভিজানে আগ্রাবাদে দুই রেস্তোরাকে জরিমানা করল ভ্রাম্রমান আদালত

বার্তা প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ ও চৌমুহনীতে ভেজাল ও বাসি খাবার বিক্রির দায়ে দুটি রেস্টুরেন্টকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুকের নেতৃত্বে আজ শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়। রেস্টুরেন্ট ‍দুটি হলো- বাদামতলী মোড়ের আয়োজন রেস্তোরাঁ এন্ড বিরিয়ানি হাউস ও চৌমুহনী এলাকার বীর বাঙালি রেস্তোরাঁ এন্ড বিরিয়ানি হাউস।

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক জানান, আগ্রাবাদের ভেজালবিরোধী অভিযান পরিচালনার করা হয়। আয়োজন রেস্তোরাঁ এন্ড বিরিয়ানি হাউস ও মালিককে বীর বাঙালি রেস্তোরাঁ এন্ড বিরিয়ানি হাউসে নোংরা পরিবেশে পঁচা ও বাসি খাবার বিক্রির প্রমাণ পাওয়া যায়। এ কারণে দুটি রেস্টুরেন্টের মালিককে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের নির্দেশে নগরবাসীর জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান চট্টগ্রাম জেলা প্রশাসনের এ কর্মকর্তা।

এ সময় অভিযানে অংশ নেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিকুর রহমান এবং সিএমপির সদস্যরা। ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বলেন ভোক্তাদের ভেজাল মুক্ত খাবার নিশ্চিত করতে ভেজাল বিরোধী অভিযান সব সময় অব্যাহত থাকবে।

সূত্র: দৈনিক পূর্বকোন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *