Thursday, April 25বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

চিত্র নায়ক ওমরসানি করোনা মোকাবেলায় দুঃখিদের সাহায্যে এগিয়ে আসতে অনুরোধে ভিক্ষা চাইলেন

অনলাইন বার্তা: চীন থেকে উৎপত্তি হওয়া বিশ্বব্যাপী নতুন আতঙ্কের নাম করোনাভাইরাস। বিশ্ব সাস্থ্য সংস্থা এটিকে মহামরি হিসেবে ঘোষণা দিয়েছে। ইতোমধ্যে এ ভাইরাসে বিশ্বে ৩৮১৬২১ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। যার মধ্যে মত্যু হয়েছে ১৬৫৭৪ জনের। আর বাংলাদেশে ৩৯ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে চারজনের।

এই পরিস্থিতিতে দেশের বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠানকে করোনায় মানুষের জন্য এগিয়ে আসার আহ্বান জানালেন জনপ্রিয় নায়ক ওমর সানী।

গত ২৩ই মার্চ ফেসবুকে নিজের প্রোফাইলে লেখেন, ‘বাংলাদেশর যে সব বড় বড় কোম্পানি আছে বটবৃক্ষ, তাদের কাছে আমার অনুরোধ, আল্লাহ আপনাদের অনেক দিয়েছে, আর দিক- সে দোয়া করি। এই ক্রান্তিলগ্নে আমাদের মতো সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান- বড় বড় কোম্পানির কাছে অনুরোধে ভিক্ষা চাই।’

এর আগে গত ২১ মার্চ বাংলাদেশসহ কয়েকটি দেশে মাস্ক, করোনা টেস্ট কিট আর নিরাপত্তা পোশাক অনুদান দেওয়ার ঘোষণা দেন অনলাইন প্লাটফর্ম আলিবাবার প্রতিষ্ঠাতা জ্যাক মা।

আলিবাবার প্রতিষ্ঠাতা জ্যাক মা এর ঘোষনাটি উল্লেখ করে ওমর সানী আরও বলেন, ‘আলিবাবা কেন ক্রেডিট নেবে? ব্রিটিশ কোম্পানি কেন ক্রেডিটনেবে? সরকারকে সহযোগিতা করুন, আমাদেরকে সহযোগিতা করুন আল্লাহ সবাইকে এই গজব থেকে মুক্তি দিন।

আসুন আমরা সবাই যে যে নিজের জায়গা থেকে সকলকে সহযোগীতা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *