Sunday, May 19বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

এস আর ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড টুরিজম এর শুভ উদ্ভোদন

বার্তা প্রতিনিধি: আজ ২৮/০৮/২০১৯ইং তারিখে চট্টগ্রাম খুলশীতে এস আর ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড টুরিজম এর অফিসের শুভ উদ্ভোদন অনুষ্ঠিত হয়।

প্রথমে প্রবাল সাহা তার মা ও বাবার এবং তার বড় বোন আর আত্নিয়দের দোয়া নিয়ে ফিতা কেটে উদ্ভোদন করেন। এস আর ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড টুরিজম এর পরিচালক সাংবাদিক প্রবাল সাহার নেতৃত্বে এটি পরিচালিত হবে।

এস আর ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড টুরিজম এর শুভ উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রিপোটার্স ইউনিটির সন্মানিত সভাপতি জনাব কিরন শর্মা, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খুলশী থানার সেকেন্ড অফিসার নুর উদ্দিন, ইউনিস্কোর সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক শ্রী মিলন কান্তি শর্মা, সীতাকুন্ড জন্মাষ্টমীর সভাপতি বিষ্ণু চরন দাস ও সাধারন সম্পাদক বিশ্বজিৎ পাল ।

এছড়াও আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল অনলাইন টেলিভিশনের পরিচালক ও চট্টগ্রাম রিপোটার্স ইউনিটির সন্মানিত সাধারন সম্পাদক জনাব মো: হুমায়ুন কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয় ৭১ বাংলাদেশের কেন্দ্রিয় সভাপতি জনাব ডা: মো: আয়াজ সিকদার, খুলশী থানা আওয়ামীলিগের সন্মানিত সভাপতি জনাব মো: আজাদ ।

উদ্ভোদনী অনুষ্ঠানে সাপ্তাহিক অপরাধ অনুসন্ধানের চট্টগ্রাম ব্যুরো অফিস পরিচালনা পরিষদের সভাপতি কেডি পিন্টু, সাধারন সম্পাদক ও চট্টগ্রাম প্রতিনিধি মো: শাকিল আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক ও সীতাকুন্ড প্রতিনিধি বাবলা চৌধুরী, হালিশহর থানা প্রতিনিধি মো: আব্বাছ আলী, রাজিব দে, সাধন কুমার চৌধুরী, নুরুল আবচার ও রিপন সিং সহ আরো অনেক সাংবাদিক ও গুনিজনরা উক্ত শুভ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরিচালক প্রবাল সাহা তার বক্তব্যে বলেন যারা ভারতে চিকিৎসার জন্য বা বেড়াতে যাবেন তাদের জন্য ভিসা আবেদন প্রক্রিয়া ও ভিসা প্রসেসিং প্রক্রিয়া, পাসপোর্ট সহ যাবতীয় সেবা দ্রুত প্রদান করতে এস আর ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড টুরিজম বদ্ধ পরিকর।

আরো যা সেবা থাকবে:- ভারতের ডাক্তারদের এপয়েন্টমেন্ট, ট্যুর প্যাকেজ, ভারত বাংলাদেশ অভ্যন্তরিন এয়ার টিকিট, আন্তর্জাতিক সকল এয়ার টিকিট, ডলার এন্ডোর্সমেন্ট সহ যাবতীয় সেবা। অনুষ্ঠানে সকলকে আরো সহযোগীতার জন্য পরিচালক সাংবাদিক প্রবাল সাহা সকলের প্রতি আহবান জানান। সবশেষে প্ররিচালক প্রবাল সাহা অনুষ্ঠানে উপস্থিত সকলকে আন্তরিক ধন্যাবাদ জানান। পরে এই বণ্যার্ঢ আয়োজনে আপ্পায়ন ও ফুলেল শুভেচ্ছা এবং ফটো সেশনের মাধ্যমে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *