Thursday, April 25বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

সেরা পুরুস্কার পেতে যাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)

বার্তা প্রতিনিধি: পুলিশ সপ্তহের সেরা পুরুস্কার পেতে যাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। ২০১৯ সালে (জানুয়ারি-ডিসেম্বর) মাদকদ্রব্য, আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধার অভিযানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) দেশব্যাপী প্রথম স্থান অর্জন করেছে।

প্রতি বছরের ন্যায় এবারো জাতীয় পুলিশ সপ্তাহে চট্টগ্রাম মহানগর পুলিশকে দেশ সেরা নির্বাচিত করে পুরস্কার প্রদানের জন্য মনোনীত করেছে পুলিশ সদর দপ্তর।

সেরা পুরুস্কার পেতে যাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)’র এই সাফল্যের জন্য আগামী ৭ জানুয়ারি ঢাকার রাজারবাগে পুলিশ সপ্তাহে সিএমপি কমিশনার আনুষ্ঠানিকভাবে পুরস্কার গ্রহণ করবে।

এদিকে চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (পিআর এন্ড আইসিটি) আবু বকর সিদ্দিক জানান, চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান বিপিএম পিপিএমর নেতৃত্বে সমগ্র চট্টগ্রাম নগর পুলিশ মাদকদ্রব্য, আগ্নেয়াস্ত্র এবং চোরাচালানের মালামাল উদ্ধার ব্যাপক সাফল্য পেয়েছে।

এই সাফল্যের অর্জন হিসেবে সিএমপি সারাদেশে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। এই অর্জনের স্বীকৃতিস্বরূপ পুলিশ সপ্তাহে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে পুরস্কৃত করবেন আইজিপি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম ৭ জানুয়ারি অনুষ্ঠানে উপস্থিত থেকে আইজিপির কাছ থেকে পুরস্কার গ্রহণ করবেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই ধারাবাহিক সাফল্যে ইউনিটে কর্মরত সকল পুলিশ সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পুলিশ কমিশনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *