Sunday, May 19বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

শিল্পি বান্দব প্রধানমন্ত্রী অসুস্থ কন্ঠশিল্পি এন্ডুকিশোরকে ১০ লক্ষ টাকা অনুদান দিলেন

বার্তা প্রতিনিধি: শিল্পি বান্দব প্রধানমন্ত্রী আবারও অসুস্থ শিল্পিদেরকে অনুদান দিলেন। গতকাল বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন মমতাময়ী ও শিল্পি বান্দব প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এন্ডুকিশোরের অসুস্থতার কথা জানতে পেরে তাকে গণভবনে এনে সর্ব গুনে গুনান্বিত এ শিল্পীর হাতে অনুদানের চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন বিষয়টি নিশ্চিত করেছেন।

অনুদান পাওয়ার পর এ ব্যাপারে সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোর বলেন, ‘দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছি। বিদেশ গিয়ে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন দেশের চিকিৎসকরা। মমতাময়ী প্রধান মন্ত্রী আজ আমার পাশে আছেন তিনি আমাকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করার কারনে আগামী সোমবার চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছি।

এই গুনি শিল্পি আরও বলেন, ‘আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আমি অসুস্থ এটা জেনে তিনি আমার পাশে দাঁড়িয়েছেন। সংস্কৃতির মানুষদের জন্য প্রধানমন্ত্রীর এ সৌজন্যতা সত্যি আমাদের জন্য অনেক গর্বের ব্যাপার। ঈশ্বর যেন তাকেও ভালো রাখেন। প্রধান মন্ত্রীর উপ প্রেস সচিব বলেন মাননীয় প্রধান মন্ত্রী এন্ড্রু কিশোরের অসুস্থতার কথা জানতে পেরে তিনি তাকে ডেকে পাঠান এবং তাকে চিকিৎসার জন্য ১০ লক্ষ টাকার অনুদানের চেক তার হাতে তুলে দেন।
সূত্র: সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *