Tuesday, May 14বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

রামু স্যারের পচন্দেই আমি নায়িকা হয়েছি

বার্তা প্রতিনিধি: মিডিয়া জগতে বহুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এ অভিনয়ের মাধ্যমে দারুণ প্রশংসা কুড়িয়েছেন নয়না গঙ্গোপাধ্যায়। নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করে নজর কাড়তে সক্ষম হয়েছেন বলিউডের অ্যাডাল্ট সিনেমা নির্মাতা রাম গোপাল ভার্মার। তার একটি সিনেমায় অভিনয় করবেন এই বঙ্গ অভিনেত্রী।

অভিনেত্রী নয়না বলেন, ‘এই তো সুযোগ! তিনশ মেয়ের মধ্য থেকে আমাকে নির্বাচন করেছেন রামু স্যার।’

এদিকে ভারতের আনন্দবাজার পত্রিকায় দেওয়া সাক্ষাতকারে নয়না জানান, ইতিমধ্যে রাম গোপালের স্টুডিওতে অডিশন দিয়েছেন তিনি।

অভিনেত্রী নয়না তার স্যার রামুকে নিজের মেন্টর দাবি করে এই অভিনেত্রী আরও বলেন, ‘জানিনা, আমার মধ্যে উনি কী দেখেছিলেন, আমাকে উনি প্রশ্ন করেছিলেন, আসলে সবাইকেই করেন, যে আমি কী হতে চাই, পরিণীতি চোপড়া নাকি সানি লিওনি। আমি বলেছিলাম পরিণীতি হতে চাই। উনি বুঝতে পেরেছিলেন আমি অভিনেত্রী হতে চাই।

অভিনেত্রী নয়না আরও বলেন, যখনই কোনো অফার পাই, আমি কনফিউজড থাকলে উনাকে জিজ্ঞেস করি। গল্প শুনেই বলে দেন কোনটা হিট হবে। চরিত্রহীন-এর গল্প শুনেই বলেছিলেন এটা হিট হবে।

জানা যায় রাম গোপাল নাকি নয়নাকে বলেছেন, ‘কোনো চরিত্র করতে গিয়ে কনফিউজড হলে সেটা না করাই ভাল। কারণ, অভিনয় করতে গিয়ে আড়ষ্ট হলে দর্শকদের চোখে ভাল লাগবে না।’ নয়না বলেন, স্যারের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি। বেশি টেক নেন না। তাছাড়া কত তারকা পেয়েছে বলিউড তার কাছ থেকে।’ বিবেক ওবেরয়, মনোজ বাজপেয়ীর নাম যোগ করেন চরিত্রহীনের তারকা।

তবে নিজের ইমেজকে ডিভা নাকি অভিনেত্রী এর মধ্যে কোন ধাঁচে নিজেকে উপস্থাপন করাতে চান প্রশ্ন করলে নয়না বলেন, ‘দর্শকরা আমাকে যেভাবে পছন্দ করবেন সেভাবেই দেখতে পাবেন। তবে আমি নিজেকে অভিনেত্রী হিসেবেই দেখতে চাই।’

এক আলাপচারিতারয় এই অভিনেত্রী জানান সময় সুযোগ করে ব্যাটে বলে মিলে গেলে আবারও বাংলা ছবিতে কাজ করবেন বলেও জানান নয়না ।

সূত্র: দৈনিক আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *