Friday, April 19বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

পের জাহিদকে চুুরির দায়ে জেল হাজতে প্রেরন

বার্তা প্রতিনিধি: আবারো চুরির দায়ে জেল হাজতে গেছেন মো: জাহিদ। গত সোমবার রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চুরি করা ব্যাগসহ হাতেনাতে মো. জাহিদ নামের এক যুবককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। হাতব্যাগ চুরির অপরাধে তাকে এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এর আগেও তাকে একবার হাতেনাতে ধরেন পুলিশ। তখন তাকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। কিন্তু সুধরায়নি সে।

আটক জাহিদের গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার ফতেহাবাদ গ্রামে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন আজ মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত সোমবার রাতে জাহিদকে বিমানবন্দরের বহুতল কারপার্কিং এলাকা থেকে আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশ সূত্রে জানা যায়, মো. আবদুল আলিম নামের এক প্রবাসী যাত্রী বহুতল কারপার্কিং এর দোতলায় তার গাড়িতে তন্দ্রাচ্ছন্ন ছিলেন। এ সময় গাড়ি থেকে তার একটি ছোট হ্যান্ডব্যাগ চুরি করে নিয়ে যান জাহিদ। পরবর্তীতে আবদুল আলিম গাড়িতে তার ব্যাগ দেখতে না পেয়ে আশেপাশে খোঁজ শুরু করেন। আশেপাশে অনেক খোঁজার পর আগমনী ক্যানোপি-২-এর বাইর গেটে অভিযুক্ত জাহিদের কাছে তার ব্যাগটি দেখতে পান।

তখন তাৎক্ষণিকভাবে বিমানবন্দর আর্মড পুলিশ সদস্যদের বিষয়টি জানান আবদুল আলিম। এরপর আর্মড পুলিশের সদস্যরা হারানো ব্যাগসহ হাতেনাতে জাহিদকে আটক করেন।

বিমানবন্দর আর্মড পুলিশ আরও জানায়, আটকের পর জিজ্ঞাসবাদে জাহিদ ব্যাগ চুরির কথা স্বীকার করেছে। তিনি ইতিপূর্বেও একই অপরাধের কারণে দুবার মোবাইল কোর্টের মাধ্যমে ছয় মাস এবং ছয় মাস করে কারভোগ করেছে। এই ঘটনার পর অভিযুক্ত জাহিদকে ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করা হলে তাকে এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত।
সূত্র: দৈনিক আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *