Saturday, May 4বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

ধর্ষনের অভিযোগে আগারগাঁও থেকে পুলিশের এসআই গ্রেফতার

বার্তা প্রতিনিধি: এবার অভিনব কায়দায় রাজধানীতে বিয়ের কথা বলে এক নারীকে দীর্ঘদিন ধর্ষনের অভিযোগ উঠেছে। আর নিপীড়নের অভিযোগে পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আগারগাঁওয়ের তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানার পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ।

আগারগাঁওয়ের তালতলা এলাকা থেকে গ্রেফতার হওয়া পুলিশ সদস্যের নাম রাকিব হোসেন। তিনি মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন।

গত বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগে রাকিব হোসেনের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা করেন এক নারী। ওই মামলায়ই তাকে গ্রেফতার করা হয়।

ধর্ষনের শিকার ওই নারীর অভিযোগের বরাত দিয়ে শেরেবাংলা নগর থানা পুলিশ জানায়, এসআই রাকিব হোসেন তালতলার এক নারীকে বিয়ে করার কথা বলে তার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। ওই নারী বারবার বিয়ের জন্য তাগিদ দিলেও টালবাহানা করেন রাকিব।

ধর্ষিত নারী জানান, এসআই রাকিব তালতলার একটি বাসায় ওই নারীকে বৃহস্পতিবার রাতেও ধর্ষণ করেন। এদিনও বিয়ে করতে অস্বীকার করায় ওই নারী কৌশলে জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চান।

এদিকে শেরেবাংলা নগর থানা পুলিশ ওই বাসায় গিয়ে ওই নারীকে উদ্ধার করে এবং এসআই রাকিবকে গ্রেফতার করে। পরে তাদের দুজনকে শেরেবাংলা নগর থানায় নেয়া হয়। ওই নারী বাদী হয়ে রাতেই এসআই রাকিবের বিরুদ্ধে মামলা করেন। এস আই রাকিবকে গ্রেফতারের পর পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং উল্যেখিত বিষয়ে বিষদ খোঁজ খবর নিচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *