Sunday, May 19বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

দুর্গাপুজায় চমক নিয়ে সাকিব অপুর রাজনীতি আবারো বড় পর্দায়

বার্তা প্রতিনিধি: বিশ্বের সকল হিন্দুরে সবছেড়ে বড় আসর আসন্ন দুর্গাপূজায় দেখা যাবে ঢালিউড কিং শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তবে স্বশরীরে নয়, তাদের দেখা মিলবে বড় পর্দায়। দুর্গাপূজা উপলক্ষে আগামী ৪ অক্টোবর রাজধানীর মধুমিতা সিনেমাহলে প্রদর্শিত হবে শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’ ছবিটি। এমনটাই জানালেন ছবির পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রেক্ষাগৃহের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ।

এক সাক্ষাতকারে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘প্রেক্ষাগৃহে গত সপ্তাহ থেকে “সাপলুডু” চলেছে। আগামী ৪ অক্টোবর থেকে ‘রাজনীতি’ চলবে। আমাদের চলচ্চিত্রের অবস্থা এখন খুব একটা ভালো না। লোকজনকে হলগুলো থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। তাই চলতি সপ্তাহে “রাজনীতি” দেখানো সিদ্ধান্ত নিয়েছি আমরা। আর ১১ অক্টোবর থেকে কলকাতার চলচ্চিত্র “বচ্চন” চলবে।’

জানা গেছে, প্রেক্ষাগৃহে প্রতিদিন ‘রাজনীতি’র তিনটি করে শো চলবে। সময়সূচি হলো বিকাল ৩টা, সন্ধ্যা ৬টা, ও রাত পৌনে ৯টা।

এদিকে, ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’। এর মধ্য দিয়ে দুই বছর পর এটি আবার রুপালি পর্দায় আসছে। ছবির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। এতে আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।
সূত্র: দৈনিক আমাদের সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *