Thursday, April 25বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

চট্টগ্রাম বায়েজিদ থানার ওসির বিরুদ্ধে মামলা করেছে এক ব্যবসায়ী

বার্তা প্রতিনিধি: এবার পুলিশের এক ওসি ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে আদালতে মামলা। চট্টগ্রামে এক ব্যবসায়ীকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগে পুলিশের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে মামলা হয়েছে।

উক্ত মামলায় বায়েজিদ বোস্তামি থানার ওসি প্রিটন সরকার, সাবেক ওসি আতাউর রহমান খোন্দকারসহ ৭ পুলিশ সদস্যকে আসামি করা হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদের আদালতে বুধবার বিকালে মামলাটি করেন মো. ইয়াছিন নামে এক ব্যবসায়ী। বাদীর আইনজীবী শহিদুল ইসলাম সুমন বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনারকে (প্রশাসন ও অর্থ) নিজে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

ওসি ছাড়া অন্য আসামিরা হলেন বায়েজিদ থানার এসআই মো. আফতাব, এএসআই মো. ইব্রাহিম, এএসআই মিঠুন নাথ, কনস্টেবল রহমান ও সাইফুল।

এদিকে বায়েজিদ বোস্তামি থানার ওসি প্রিটন সরকার ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগ অস্বীকার করেছে। তিনি বলেন, মো. ইয়াছিন নামে কোনো ব্যবসায়ীকে তিনি চেনেন না। মামলার বিষয়েও তার জানা নেই। তবে বিষয়টি কিভাবে ঘটেছে তা তদন্তের পর বেরিয়ে আসবে বলে সকলের ধারনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *