Thursday, May 2বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

আগামী শুত্রুবার থেকে চট্টগ্রাম রেডিসন ব্লুতে দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো মেলা শুরু

বার্তা প্রতিনিধি: মনোরম পরিবেশে গড়ে উঠা চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে শুক্রবার (১৮ অক্টোবর) থেকে চতুর্থ বারের মতো শুরু হচ্ছে দুই দিনব্যাপী ‘দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-১৯।

আগামী শুক্রবার ১৮/১০/২০১৯ইং সকাল ১১টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুষ্ঠানের উদ্বোধন করবেন। এ উপলক্ষে বুধবার (১৬ অক্টোবর) রেডিসনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

এদিকে বুধবার সংবাদ সম্মেলনে রেডিসনের মহাব্যবস্থাপক রবিন এর্ডওয়াড্স বলেন, ‘চট্টগ্রাম ঐতিহ্যের শহর। চট্টগ্রামের মানুষের আভিজাত্য রয়েছে। চাটগাঁবাসীর সেই আভিজ্যাতের কথা মাথায় আমাদের এই জাকজমকপূর্ণ আয়োজন। এ আয়োজনে বিয়ে অনুষ্ঠানের শুরু থেকে বিবাহত্তোর মধুচন্দ্রিমার অফারসহ সব কিছুই পাওয়া যাবে।’

জানা যায় গত ১ সেপ্টেম্বর ভায়োলেট ইন কর্পোরেশন ও রেডিসনের মধ্যে ওয়েডিং এক্সপো নিয়ে চুক্তি স্বাক্ষরিত হয়। রেডিসনের পক্ষে মহাব্যবস্থাপক রবিন অ্যাডওয়ার্ডস ও ভায়োলেট ইন করপোরেশনের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ স্বাক্ষর করেন।

আগামী শুক্রবার থেকে দুই দিনব্যাপী এ আয়োজনে একই ছাদের নিচে থাকবে বিয়ে অনুষ্ঠানের প্রস্তুতি থেকে সমাপনী পর্যন্ত যাবতীয় আনুষঙ্গিক উপস্থাপনা। পাশাপাশি ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শ দাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেন্যু ও ভেন্যু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ওয়েডিং এক্সপার্ট ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ আকর্ষণীয় সব আয়োজন।

আরো থাকছে শাড়ি, শেরওয়ানী, গহনা, মেহেদি, ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল, আসবাবপত্র, হানিমুন প্যাকেজসহ ওয়েডিংবিষয়ক ৫৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে বলে সংবাদ সম্মেলন জানান ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ।

গত বু্ধবার ঐ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, এমএন্ডএম বিজনেস কমিউনিকেশনের মানজুমা মোরশেদ, সিক্স ইভেন্টসের ব্যবস্থাপনা পরিচালক মনজুরুল হক, ড্রিম ওয়েভারের সাইদ ইশতিয়াক, মুনস্টার পেইন্টসের সিনিয়র অফিসার এসএএম মামুন প্রমুখ।

দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-১৯ মেলা প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। দর্শনার্থীদের জন্য প্রবেশ মূল্য রাখা হয়েছে ৫০ টাকা, মেলা শেষে র‌্যাফেল ড্র বিজয়ীদের জন্যও রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *