phd by coursework in malaysia corrig dissertation francais bac 2007 writing a dissertation university of leicester maya angelou essay
Tuesday, April 13বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

এবার মার্কিন সিনেটে যুক্তরােষ্টে থাকা চীনের সম্পদ জব্দের বিল পাশ, latest breaking news bangla

বার্তা প্রতিনিধি: বৈশ্বিক করোনার মধ্যে চীন অবহেলীত সংখ্যালঘু মুসলমানদের উপর যে নির্যাতন চালাচ্ছে তার জন্য যুক্তরষ্টে থাকা চীনের সম্পদ latest breaking news bangla শব্দ ও তাদের সম্পাদের উপর নিষেধাজ্ঞার একটি বিল অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্রের সিনেট। সর্বশেষ ব্রেকিং নিউজ বাংলা চীনের উইঘুরসহ অন্যান্য মুসলিম সংখ্যালঘু জনগোষ্ঠীর ওপর দমন অভিযান নিয়ে চীনের ওপর চাপ প্রয়োগ করতে এ সিদ্ধান্ত নিয়েছে মার্কিন যুক্তরাষ্ট সিনেট।

মিড আরব কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার প্রতিবেদন বলা হয়েছে, নতুন বিলে দমন অভিযানে দায়ী চীনা কর্মকর্তাদের যুক্তরাষ্ট্রে প্রবেশের ওপর নিষেধাজ্ঞা এবং দেশটিতে থাকা সম্পদ জব্দের কথা বলা হয়েছে। সর্বশেষ ব্রেকিং নিউজ বাংলা

সিনেটে উর্থাপিত এই বিলটি কার্যকর হতে আরও কিছু প্রক্রিয়া সম্পন্ন হতে হবে। latest breaking news bangla সর্বশেষ ব্রেকিং নিউজ বাংলা রিপাবলিকান নেতৃত্বাধীন সিনেটে সর্বসম্মতভাবে বিলটি পাস হয়েছে। এখন ডেমোক্র্যাটিক নেতৃত্বাধীন কংগ্রেসের অনুমোদনের পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্বাক্ষর হলে এটি আইনে পরিণত হবে।

এদিকে মার্কিন সিনেটে বিলটি উত্থাপন করেন রিপাবলিকান সিনেটর মার্কো রুবিও। latest breaking news bangla সর্বশেষ ব্রেকিং নিউজ বাংলা জিনজিয়াং প্রদেশে উইঘুর, তার্কিকসহ বিভিন্ন সংখ্যালঘু মুসলমানদের ক্যাম্পে আটক রেখে নির্যাতনের অভিযোগে চীনা কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এই বিল তোলা হয়। তবে চীন এই পর্যন্ত বিশ্বের যা ক্ষতি করেছে তার হিসেব দিতে হবে বলেও আলোচনা হয় মার্কিন সিনেটে।
সূত্র: সময়নিউজ

One Comment

Leave a Reply

Your email address will not be published.