Saturday, May 4বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

সকলের সামনে উলঙ্গ হই চরিত্রকে প্রধান্য দিতেই, আমলা পাল

বার্তা প্রতিনিধি: টাকাকে প্রধান্য দিয়ে চরিত্রে অটল থাকা এই তারকা বললেন চরিত্রের প্রয়োজনেই সকলের সামনে উলঙ্গ হই। পোশাকবিহীন খোলামেলা শরীর, চোখে-মুখে আতঙ্ক। যেন একরাশ বুকে চাপা কষ্ট। চোখ-মুখের ভাষায় প্রকাশ হচ্ছে এসব। সম্প্রতি আমলা পালের এমনই একটি ছবি ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।

এই অভিনেত্রী আমলা পালকে তামিল ছবি ‘আদাই’ তে এমনই চরিত্রে দেখা যাবে। ইতোমধ্যে ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ১ মিনিট ৩৭ সেকেন্ডের ট্রেলারে তাকে খোলামেলায় দেখা যায়। এটি পরিচালনা করেছেন রত্না কুমার। একজন ধর্ষিতার নারীর চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। আর এই চরিত্রের সামনে ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন তিনি।

তবে ভারতীয় গণমাধ্যম ‘দ্য হিন্দু’কে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি তার শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে বলেন, আমি যখন সিনেমায় গল্প শুনি তখনই আমাকে পরিচালক জানিয়েছিলেন এমন সাহসী একটি চরিত্রে অভিনয় করতে হবে। আগেই জানিয়েছিলেন যে গায়ে শুধু সূক্ষ্ম পোশাক থাকবে। আমি তখন তাকে বলি, এ বিষয়ে চিন্তা করতে হবে না।

এক সাক্ষাতকারে তিনি আরো বলেন, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তাদের সামনেই উলঙ্গ হই। তবে ক্রু মেম্বারদের ওপর ভরসা না থাকলে তিনি সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতেন না।

সাম্প্রতি এই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ বিতর্কিত হয়েছেন এই অভিনেত্রী।

সূত্র: মানবকণ্ঠ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *