Thursday, April 25বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

লাইভে এসে নিজের অবস্থান সম্পর্কে কথা বললেন জান্নাত

বার্তা প্রতিনিধি: সম্প্রতি র্যাবের হাতে জিকে শামীম গ্রেপ্তারের পর বিভিন্ন গণমাধ্যমে উঠে আসে শোবিজের অনেকের সঙ্গে তার ঘনিষ্ঠতার তথ্য। নায়িকা মিষ্টি জান্নাতকে ইঙ্গিত করে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরের কারণে নিজেই মুখ খুললেন। ফেসবুক লাইভে তার সম্পর্কে ছড়ানো তথ্য নিইয়ে কথা বলেন।

আলোচনার কেন্দ্র জিকে শামীমকে চেনেন না উল্লেখ করে মিষ্টি জান্নাত বলেন, আমি যাকে (জি কে শামীম) চিনি না, আমি যার নাম লাইফে শুনিনি, তার সঙ্গে আমাকে জড়ানো হচ্ছে। প্রথমে বিষয়টি আমি স্বাভাবিকভাবে নিয়েছিলাম, যে নায়িকা মানে স্ক্যান্ডাল হতেই পারে। কিন্তু এত নায়িকা থাকতে আমি কেন? আমার আম্মু আমাকে বলেছে, আমি এ বিষয়ে পদক্ষেপ না নিলে তিনি আত্মহত্যা করবেন। যার কারণে আমি মিডিয়াতে মুখ খুললাম এবং ফেসবুক লাইভে আসলাম।

তবে সিনেমা জগতে চিনি বিবি খ্যাত এই নায়িকা বলেন, আমি যদি চুপ থাকি তাহলে মানুষ মনে করবে আমি ঘটনার সঙ্গে জড়িত। যদিও সাংবাদিক সরাসরি আমার নাম লিখেনি। তবুও এমনভাবে লিখেছে যে, সেই নায়িকা ডেন্টালে পড়ে, খুলনার মেয়ে। এতে স্পষ্ট বোঝা যায় সেটা আমি। আমাকে এতে ইঙ্গিত করা হয়েছে। অনলাইনে এ নিয়ে বিভিন্ন খবর আসছে। আমার প্রশ্ন হচ্ছে আমি যদি কিছু না করে থাকি। এতে আমার যে মান-সম্মান নষ্ট হচ্ছে সেটা কে ফেরত দেবে? আমি একটি পরিবারে থাকি। ডেন্টাল কলেজে পড়ছি। সেখানে আমার বন্ধুরা রয়েছে তারা বিষয়টি কিভাবে দেখবে? এ বিষয়ে আমি আইনি পদক্ষেপ নেবো কিনা, তা সময়ই বলে দেবে।

নায়িকা মিষ্টি জান্নাত ক্ষোভ প্রকাশ করে বলেন, র্যাব অফিস, ডিবি অফিস ও আমার আইনজীবীরা সব জায়গায় খোঁজ নিয়েছে। কিন্তু সে (জি কে শামীম) আমার নাম বা কিছু বলেনি। আর জি কে শামীম ইস্যুটা আমি জানি-ই না। এতে কেন আমার নাম বারবার জড়ানো হচ্ছে। যে সাংবাদিক প্রথমে আমার নামটা জাড়িয়েছে তার কাছে যদি প্রমাণ থাকে, তবে তিনি সাবমিট করুক। যদি প্রমাণ করতে পারে, আমি শাস্তি মাথা পেতে নেব। আর যদি তা না পারেন তা হলে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

এদিকে এই আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত বলেন, আমি বলিউডে কাজ করছি। কলকাতায় কাজ করেছি এবং এখনো করছি। এর পাশাপাশি আমি নিজের ইচ্ছাতেই বিভিন্ন বিজনেস করে যাচ্ছি। ব্যবসা করতে গেলে ব্যাংক ও ফান্ডের প্রয়োজন আছে। আর আমার প্রত্যেক ব্যবসায় পার্টার রয়েছে। আমার যে বয়স তাতে আমি ব্যবসা করতেই পারি। আমার ব্যবসায়িক পার্টনার থাকতেই পারে। কোনো প্রমাণ ছাড়া জি কে শামীমের সঙ্গে আমাকে জড়ানো একেবারেই অনুচিত। তবে যাকে নিয়ে এত আলোচনা তার বিরুদ্ধে খোঁজ নেয়া শুরু করেছে আইন শৃংখলা বাহিনি।

সূত্র: কালের কন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *