Saturday, May 4বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

দুর্ধর্ষ শিবিরি ক্যাডার সরোয়ার গ্রেফতার

বার্তা প্রতিনিধি: বাংলাদেশের নিষিদ্ধ সংগঠন বাংলাদেশ ছাত্র শিবির ক্যাডার সরোয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর বায়েজিদ তার বাড়িতে অভিযান, চালায় পুলিশ।

দুর্ধর্ষ শিবিরি ক্যাডার সরোয়ার প্রকাশকে গ্রেপ্তারের পর তার বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রের সন্ধান পেয়েছে পুলিশ। আজ রবিবার (৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪ টায় শিবির ক্যাডার সরোয়ারের বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানে তার বাড়ির উত্তর পাশে বিশেষ কৌশলে মাটির নিচে লুকানো একটি একে ২২ রাইফেল, ৩০ রাউন্ড গুলি, ০২ টি এলজি ও ০৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে বায়েজিদ থানা পুলিশ। বায়েজিদ থানার ওসি মো. নাসিম এ তথ্য নিশ্চিত করেছেন।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে কাতার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছালে বিমানবন্দর থেকেই সরোয়ারকে গ্রেপ্তার করে ডিএমপি পুলিশ। পরে তাকে আনতে সিএমপির বায়েজিদ থানার একটি টিম ঢাকায় যায়। আনার পর শনিবার গভীর রাতে তাকে নিয়ে চট্টগ্রাম পৌঁছার পর জিজ্ঞাসাবাদে অস্ত্রের সন্ধান দেয় সরোয়ার। তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাটির নিচে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় একটি একে ২২ রাইফেল, ৩০ রাউন্ড গুলি, ২ টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সরোয়ার প্রকাশ বাবলার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, চট্টগ্রামের দুর্ধর্ষ শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী মো. সরোয়ার। সরোয়ার নগরীর বায়োজিদ বোস্তামী থানাধীন খোন্দকারপাড়ার আবদুল কাদেরের ছেলে। সরোয়ার, ম্যাক্সন ও তাদের গুরু সাজ্জাদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, অস্ত্রবাজিসহ বিভিন্ন অভিযোগ মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *