Saturday, May 21বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা হোটেল জামানে অনুষ্ঠিত

বার্তা প্রতিনিধি: আজ বৃহস্পতিবার (৩ জুন) হোটেল জামান জিইসি মোড়ে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের এক আলোচনা সভা ও কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক উপদেষ্টা সুপ্রিম কোটের আইনজীবি ও ডেপুটি আ্যাটনি জেনারেল এ্যাডভোকেট জনাব আবুল কাশেশ পিপি মহোদয়ের স্বাক্ষর প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা জনাব লায়ন জাফর উল্যাহ (এমজেএফ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক উপদেষ্টা জনাব এসএম আজিজ, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা মহাসচিব জনাব মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান লায়ন শারমিন সুলতানা মৌ।। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ১ম যুগ্ম মহাসচিব জনাব সেলিম আহমেদ রাজু, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জনাব উৎফল কুমার দাস, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জনাব মোহাম্মদ ফয়জুল আলম প্রিন্স, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এম এ মহিন, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: ওসমান গনী শাকিল, কেন্দ্রীয় তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ওমর ইমতিয়াজ হায়দার, কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক মো: বিল্লাল হোসেন, কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা শাহনাজ আক্তার স্মৃতি কেন্দ্রীয় সদস্য মোঃ ফরিদ গাজী।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তারেক আল রশিদ,দপ্তর সম্পাদক মো: আলী আকবর দীপু, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা শারমিন আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক মো: আক্তার হোসেন, চট্টগ্রাম বন্দরটিলা কমিটির সভাপতি মো: শাকিল আহেমদ প্রমুখ। অনুষ্ঠান শেষে আগামী ২৬ জুন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশরে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকি সফল করার লক্ষে কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক উপদেষ্টা জনাব এসএম আজিজকে সমন্বয়ক নির্বাচন করে ৩ সদস্য বিশিষ্ট একটি পরিচালনা কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন কেন্দ্রীয় ১ম যুগ্ম মহাসচিব সেলিম আহমেদ রাজু ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফয়জুল আলম প্রিন্স

Leave a Reply

Your email address will not be published.