write my essay for me cheap chicago dissertation manual papers research researcher student style thesis writer byu application essay how to write rti research paper
Tuesday, January 26বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

গার্মেন্ট শ্রমিকদের সব বেতন ভাতা দেওয়ার নির্দেশ শুক্র ও শনি ব্যাংক খোলা

বার্তা প্রতিনিধি: এস আবির- সরাকারী নতুন সিদ্ধান্ত অনুযায়ূ আসন্ন ঈদ-উল-আযহার পূর্বে আগামী শুক্র এবং শনিবার ব্যাংক খোলা রাখার নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ব্যাংক। রবিবার বাংলাদেশ ব্যাংকে এ সংক্রান্ত সার্কুলার জারি করা হয়েছে।

জানা যায় সার্কুলার অনুযায়ী, ঈদের পূর্বে তৈরি পোষাক শিল্পে কর্মরত শ্রমিক/কর্মচারীদের বেতন ও অন্যান্য ভাতাদি পরিশোধের সুবিধার্থে এবং রপ্তানী বাণিজ্য সচল রাখার স্বার্থে আগামী ৯ ও ১০ আগস্ট শুক্র এবং শনিবার পূর্ণ দিবস ব্যাংক খোলা থাকবে।

বাংলাদেশে বাংকের ঐ সার্কুলারে ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়নগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের তৈরী পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখাসমূহ নিরাপত্তা নিশ্চিতকরণপূর্বক শুক্রবার এবং শনিবার পূর্ণ দিবস ব্যাংক খোলা রাখার বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। প্রতি বছর গার্মেন্ট কর্মীদের দেরীতে ছুটি ও ঠিকমত বতেন ভাতা পরিশোধ না করার কারনে এবার আগে থেকেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান কর্তৃপক্ষ।
সূত্র: জনকন্ঠা

One Comment

Leave a Reply

Your email address will not be published.