university essay paper masters thesis syllabus masters thesis online user seeking behaviour dissertation help glasgow literature review"" service custom term paper assistance
Thursday, July 29বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

করোনায় আক্রান্ত হয়ে কমেডিয়ান কাইশ্যার মৃত্যু

বিনোদন বার্তা: বিশ্বজুড়ে খ্যাতি পাওয়া জাপানিজ কমেডিয়ান বাংলা কাইশ্যা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জাপানিজ এই কমেডিয়ান কেন শিমুরার (কাইশ্যা) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল ৭০ বছর। বিশ্বজুড়েই কমেডিয়ান হিসেবে ব্যাপক জনপ্রিয় কাইশ্যা।

টোকিওর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তার মৃত্যু হয়। সোমবার এ তথ্য জানিয়েছে দেশটির ন্যাশনাল ব্রডকাস্টিং অর্গানাইজেশন।

রয়টার্সের বরাত দিয়ে দ্য স্টার জানায়, সম্প্রতি মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হন ওই কমেডিয়ান। পরে তাকে টোকিওর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৯ মার্চ) তার মৃত্যু হয়।

জাপানিজ এই কমেডিয়ানের ভিডিও বাংলা ছাড়াও পৃথিবীর বিভিন্ন ভাষায় প্রচার হয়ে আসছিল। অভিনয় দক্ষতা দিয়ে তিনি পৃথিবীর বহু মানুষকে বিনোদন দিয়ে আসছিলেন।

বিশ্বজুড়েই কমেডিয়ান হিসেবে ব্যাপক জনপ্রিয় শিমুরা। বাংলাদেশে তার ডাবিং ভিডিওগুলো সব বয়সীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তার মৃত্যুতে ভক্তদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published.