Saturday, April 20বাংলারবার্তা২১-banglarbarta21
Shadow

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর পক্ষ থেকে বাকলিয়া থানাধীন লালসার শিকার শিশু নাজিফা ও তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রাম বাকলিয়া থানাধীন হায়না মনিরের লালসার শিকার শিশু নাজিফা কে আর্থিক সহযোগিতা প্রদান, ও ভবিষ্যতে তার লেখাপড়ার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন। আজ সকাল ১১টায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা ও মহাসচিব জনাব মোহাম্মদ আলী ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান জনাব মো: আলী আশ্রাফ ও চট্টগাম মহানগর কমিটির নেত্রিবৃন্দ সহ শিশু নাজিফা ও তার পরিবারকে দেখতে তাদের বাসায় যান। এই সময় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটির পক্ষ থেকে শিশু নাজিফার মায়ের হাতে নেত্রীবৃন্দ নগদ অর্থ তুলে দেন। এই সময় কান্নাজড়িত শিশু নাজিফার মা বলেন আমরা আপনাদের সহযোগীতা পেয়ে আমার মেয়েকে সঠিক চিকিৎসা প্রদান করতে পারব। তার ভবিৎষতে যেন কোন সমস্যা না হয় সেজন্য আপনাদের সহযোগীতার জন্য আমরা আপনাদের কাছে চির ঋিনি হয়ে থাকব। এই সময় কেন্দ্রীয় মহাসচিব বলেন আমরা আর্থিক সহযোগীরা পাশাপাশি শিশু নাজিফাকে তার লেখাপড়ার দায়িত্ব নিব। এই সময় আর্থিক সহযোগিতা করার জন্য বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনকে উপস্থিত এলাকাবাসি ও কেন্দ্রীয় মহাসচি চট্টগ্রাম মহানগর কমিটির সকল সদস্য কে ধন্যবাদ জানান । শিশু নাজিফার বাসায় এই সময় আরো উপস্থিত ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি জনাব আব্দুল কাদের রাজু, সাধারন সম্পাদক জনাব মোহাম্মদ ফয়জুল আলম প্রিন্স, সাংগঠনিক সম্পাদক মো: ওসমান গনী শাকিল, আইন সম্পাদক ওমর ইমতিয়াজ হায়দার, সহ-আপ্যায়ন সম্পাদক মো: মনির হোসেন।

শিশু নাজিফাকে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটির আরো যে সকল সদস্যরা অর্থ দিয়ে সহযোগীতা করেছেন তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি-মো: বেলাল হোসেন, অথ-সম্পাদক-মো: রাসেল, যুগ্ম সম্পাদক-মো: নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক-মো: আলী আকবর দীপু, আন্তজাতিক বিষয়ক সম্পাদক-তারেক আল রশিদ, সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক-তাহফিমুল জান্নাত, ক্রিড়া ও সাংকৃতিক বিষয়ক সম্পাদক -আরিফ মো: ফয়েজ (রাসেল) ও মোনতাসির। এই সময় কেন্দ্রীয় মহাসচিব চট্টগ্রাম মহানগর কমিটির সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান। উপস্থিত চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি বলেন এই ভাবে প্রত্যেক সদস্যকে যে কোন সাহার্য্যার্থে এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *